বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
৯৯৯-এ কল করে স্বামীর নির্যাতন থেকে রেহাই পেলেন স্ত্রী

৯৯৯-এ কল করে স্বামীর নির্যাতন থেকে রেহাই পেলেন স্ত্রী

Sharing is caring!

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিয়ে স্বামীর নির্যাতন থেকে রেহাই পেয়েছেন বরিশালের হিজলা উপজেলার নারী সাথী বেগম (২৮)। কল পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে হাজির হয়ে অভিযুক্ত সুজনকে আটক করে পুলিশ।

সোমবার (১৬ ডিসেম্বর) উপজেলাটির চরপত্তনী ভাংগা গ্রামে এ ঘটনা ঘটে। আটক সুজন ওই গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুরে সুজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয় বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিএমপি নিউজ পোর্টাল থেকে জানা যায়।

জানা গেছে, বিয়ের পর সুজন ব্যবসার কথা বলে সাথীর বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা যৌতুক নেন। কয়েক বছর পর আবার সুজন বিদেশে যাওয়ার জন্য আরও তিন লাখ টাকা যৌতুক দাবি করেন। এ জন্য সাথীকে প্রায়ই শারীরিক নির্যাতন করতেন। একপর্যায়ে নির্যাতনের হাত থেকে রেহাই পেতে তার পরিবার পুনরায় সুজনকে তিন লাখ টাকা দেয়। ওই টাকা দিয়ে ওমান গিয়ে সুজন তার খোঁজখবর রাখা বন্ধ করে দেন।

সম্প্রতি সুজন শূন্য হাতে ওমান থেকে দেশে ফিরেন। পুনরায় সাথীর বাবার বাড়িতে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। এ ঘটনার জেরে সোমবার দুপুরে সাথীকে নির্যাতন শুরু করেন। একপর্যায়ে সাথীর সব কাপড় পুড়িয়ে ফেলেন। তাকে মেরে ফেলার হুমকি দেন। পরে হুমকি ও নির্যাতনের বিষয়টি ৯৯৯ নম্বরে কল করে জানান সাথী।

হিজলা থানার উপ পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম বলেন, বিষয়টি আমাদের জানানোর পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে একটি ধারালো দাসহ সুজনকে আটক করি। এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে সুজনকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে সুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD